২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

কক্সবাজারে আইনজীবী সমিতি নির্বাচনে সদস্য প্রার্থী রেজাউল করিম: দোয়া কামনা

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ আগামী ২৯ ফেব্রুয়ারি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হবে।

এড. নুরুল মোর্শেদ আমিন- এড. মোহাম্মদ তাওহীদুল আনোয়ার প্যানেলে সদস্য প্রার্থী হয়েছেন কক্সবাজার জেলার সিনিয়র আইনজীবী এড. রেজাউল করিম।

সদস্য প্রার্থী এড রেজাউল করিম কক্সবাজার জেলার বিজ্ঞ আইনজীবিদের সালাম জানিয়েছেন এবং সবার কাছে দোয়া/আশীর্বাদ প্রত্যাশী। সবার মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্য আন্তরিকভাবে অনুরোধ জানিয়েছেন।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭১৩ জন। তারমধ্যে, কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবন ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে ৬৬৬ জনের। চকরিয়া উপজেলা চৌকি আইনজীবী সমিতি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হবে ৪৭ জনের। ১৮ ফেব্রুয়ারী মনোনয়নপত্র দাখিল করেন ও আগামী ২৯ ফেব্রুয়ারী শনিবার পৃথক ২ টি ভোট কেন্দ্রে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।