৮ সেপ্টেম্বর, ২০২৪ | ২৪ ভাদ্র, ১৪৩১ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৬


শিরোনাম
  ●  নাফনদে দুই সহোদর শিশুর মৃত্যু    ●  ধান চাষ করে নৌকায় চড়া উখিয়ার সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা   ●  পরিবহন সমিতির নামে বদি শ্যালকের কোটি টাকা লুটপাট   ●  ‘আমি কোন গাড়িতে উঠেছিলাম সেটা আমি নিজেও জানতাম না’ -সালাহউদ্দিন আহমদ   ●  চকরিয়ায় পাহাড়ি ঢলে ভেসে শিশুর মৃত্যু   ●  ‘গণঅভ্যুত্থানের মুখে পদত্যাগ করে পালিয়ে গিয়েছেন শেখ হাসিনা’   ●  “পালংখালী ইউনিয়ন  জামায়াতের কর্মী সমাবেশ অনুষ্ঠিত    ●  পেকুয়ায় সড়কে  শৃঙ্খলা ফেরাতে যৌথ অভিযান   ●  সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর মানববন্ধন ও স্মারক লিপি    ●  উখিয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীর ওপর হামলার ঘটনায় মামলা

খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগে তৃণমুল কর্মীদের ভরসার নাম মোঃ হোসাইন

নিজস্ব প্রতিবেদক:

রামু উপজেলার খুনিয়া পালংয়ে ছাত্রলীগের কোনো কমিটি নেই দীর্ঘ ১০ বছর। সরকার দলীয় এই সংগঠনের অন্যতম ঐতিহ্যবাহী সংগঠনটির নেতৃত্ব না থাকার কারনে ঝিমিয়ে পড়েছে তৃণমুল ছাত্রলীগ নেতাকর্মীরা।

তবে এবার রামু উপজেলায় ছাত্রলীগের নতুন আহব্বায়ক কমিটি হওয়ায় প্রাণে সঞ্চার পেয়েছে ছাত্রলীগ কর্মীরা। স্বপ্ন বুনতে শুরু করেছে স্ব স্ব ইউনিয়নে ছাত্রলীগ নেতাকর্মীরা। তাঁরাও চাই ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে যেন পূনরায় ঝিমিয়ে পড়া ছাত্রলীগকে চাঙা করতে।

খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের আগামীর নতুন কমিটিতে যোগ্য ও সম্ভ্যব্য হিসেবে কাকে চান এমন প্রশ্নে ছাত্রনেতা সোহেল জানিয়েছেন, খুনিয়া পালংয়ে কমিটি বিহীন ছাত্রলীগকে সুসংগঠিত করেছে মোঃ হোসাইন। তার নেতৃত্ব আমরা সরকারের ভিবিন্ন কর্মসুচী পালন করেছি এবং সরকারের উন্নয়ন মুলক প্রচারনা গ্রামের মানুষের কাছে পৌঁছে দিয়েছি। সুতরাং ইউনিয়ন ছাত্রলীগের আগামীর কমিটিতে আমরা তৃণমুল যেসকল নেতাকর্মী রয়েছি তাদের চাওয়া থাকবে মোঃ হোসাইন কে ছাত্রলীগের নতুন কমিটিতে যোগ্য স্থানে মুল্যায়ন করবেন উপজেলার নেতৃবৃন্দরা।

এই ব্যাপারে মোঃ হোসাইনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার সবচেয়ে বড় পদবী আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী। অতীতে নৌকার জন্য কাজ করেছি শেখ হাসিনা আফার ডাকে সাড়া দিয়ে সকল পোগ্রাম ইউনিয়ন,উপজেলা ও জেলায় গিয়ে পালন করেছি। আমার নেতা তসলিম উদ্দিন সোহেল যদি আমাকে যোগ্য মনে করেন তবে তিনি আমাকে অবশ্যই ঝিমিয়ে পড়া খুনিয়া পালং ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব দিবেন। এবং আমি দায়িত্ব কে সম্পত্তি মনে না করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কাজ করব ইনশাআল্লাহ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।