২২ অক্টোবর, ২০২৪ | ৬ কার্তিক, ১৪৩১ | ১৮ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১   ●  ‘অনলাইন বাস টার্মিনাল’ সেবার সঙ্গে কমেছে যানজট; তিনদিনে অনলাইন সেবা পেল পর্যটকবাহী ৯০ বাস    ●  কক্সবাজারে প্রতিমা বিসর্জন দিতে যাওয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার   ●  কক্সবাজারে ৩ দিনে পুলিশের অনলাইন সেবা নিলো ৯০ ট্যুরিস্ট বাস

থানা ভিত্তিক শ্রেষ্ঠ এসআই নির্বাচিত সদর মডেল থানার কাঞ্চন

আবু সায়েমঃ প্রথম বারের মতো থানা ভিত্তিক শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর মডেল থানার কাঞ্চন দাশ। মাদক দ্রব্য উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিল, চুরি ছিনতাই রোধে ভূমিকাসহ আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে ব্যাপক ভূমিকা পালন করায় সার্বিক বিষয় বিবেচনা পূর্বক কক্সবাজার সদর মডেল থানার কাঞ্চন দাশকে থানা পর্যায়ে শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা প্রদান করা হয়। ২৯আগষ্ট রোববার সকাল ১০ টায় কক্সবাজার জেলা পুলিশ লাইন্সের ড্রিল শিডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন (বিপিএমবার)। এতে সামগ্রিক কার্যাবলি বিবেচনাপূর্বক থানা ভিত্তিক শ্রেষ্ঠ এসআই হিসেবে সনদ ও সম্মাননা প্রদান করা হয়। উক্ত মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোছাইন অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম ( সদর সার্কেল) , অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়্যান ( উখিয়া সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার( চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার শহীদুল ইসলাম (ডিএসবি), সিনিয়র সহকারী পুলিশ সুপার রতন দাশ গুপ্ত ( মহেশখালী সার্কেল), সিনিয়র সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিক (ট্রাফিক বিভাগ)সহ সকল থানার অফিসার ইনচার্জগণ

সভায় সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার ( হেড কোয়ার্টার )রেজওয়ান আহমেদ। উক্ত মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ কর্মকর্তাদের পুলিশী কার্যক্রমকে তরান্বিত করার জন্য অর্থ ও ক্রেস্ট দিয়ে শ্রেষ্টত্বের জন্য পুরস্কৃত করা হয়। এতে আগষ্ট মাসের পারফরম্যান্স অনুযায়ী সদর মডেল থানার চৌকস পুলিশ কর্মকর্তা এসআই কাঞ্চন দাশকে সদর মডেল থানার শ্রেষ্ঠ এসআই হিসেবে অর্থ পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ প্রসঙ্গে এক প্রতিক্রিয়ায় পুরুস্কারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন দাশ বলেন, প্রতিটি পুরস্কার খুবই ভালো লাগে। কাজের গতিকে তরান্বিত করে এবং কাজের প্রতি প্রেষণা সৃষ্টি করে। আমার পুরস্কারের পেছনে যিনি সর্বদা আমাকে অনুপ্রাণিত করেছেন এবং সার্বিক সহযোগিতা করেছেন তিনি আমার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন খন্দকার (পিপিএম বার )। তারঁ আন্তরিক সহযোগিতা এবং দক্ষ কার্যাবলির বাস্তবিক প্রয়োগে আমি ১ম বারের মতো থানা পর্যায়ে সদর মডেল থানার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হয়েছি। প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে যে থানায় নিয়োজিত থাকিনা কেনো আমি আমার সেবার মন মানসিকতার কার্যক্রমের বাস্তবিক প্রয়োগ অব্যাহত রাখবো। সার্বিক দায়িত্ব পালনে তিনি আবারো সকলের সহযোগিতা কামনা করেছেন।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন খন্দকার (পিপিএম বার) বলেন,কাঞ্চন দাশ একজন ভালো ও চমৎকার অফিসার। সদর মডেল থানায় যোগদানের পর থেকে মাদক নির্মূল,অস্ত্র উদ্ধার চুরি ছিনতাই রোধে সহায়তা এবং সর্বোপরি মডেল থানা রুপান্তরে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন । আমি তারঁ সফলতা কামনা করছি, তিনি যাতে তারঁ সফলতার ধারা অব্যাহত রাখতে পারেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।