৮ সেপ্টেম্বর, ২০২৪ | ২৪ ভাদ্র, ১৪৩১ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৬


শিরোনাম
  ●  নাফনদে দুই সহোদর শিশুর মৃত্যু    ●  ধান চাষ করে নৌকায় চড়া উখিয়ার সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা   ●  পরিবহন সমিতির নামে বদি শ্যালকের কোটি টাকা লুটপাট   ●  ‘আমি কোন গাড়িতে উঠেছিলাম সেটা আমি নিজেও জানতাম না’ -সালাহউদ্দিন আহমদ   ●  চকরিয়ায় পাহাড়ি ঢলে ভেসে শিশুর মৃত্যু   ●  ‘গণঅভ্যুত্থানের মুখে পদত্যাগ করে পালিয়ে গিয়েছেন শেখ হাসিনা’   ●  “পালংখালী ইউনিয়ন  জামায়াতের কর্মী সমাবেশ অনুষ্ঠিত    ●  পেকুয়ায় সড়কে  শৃঙ্খলা ফেরাতে যৌথ অভিযান   ●  সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর মানববন্ধন ও স্মারক লিপি    ●  উখিয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীর ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

গতকাল ০১আগষ্ট দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকায় “জারা স্পা ও স্মার্ট স্পা সেন্টারে প্রকাশ্য পতিতাবৃত্তি ও অসমাজিক কর্মকান্ড” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দ্যেশ্য প্রনোদিত। আমরা কাগজ-পত্র সম্পন্ন করে ব্যাবসা করে আসছি। সরকারকে নিয়মিত ভ্যাট ও কর পরিশোধ করছি। আমরা ব্যাবসায় জনপ্রিয়তা অর্জন করেছি। আমাদের ব্যবসার সচ্ছতা দেখে একটি মহল আমাদের প্রতিষ্ঠানের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আমরা কখনও কোন সময় পতিতাবৃত্তিসহ কোন ধরণের অসমাজিক কার্যকলাপের সাথে জড়িত ছিলামনা, এখনও নেই, ভবিয্যতেও থাকবনা। কারন আমরা ব্যবসার নিয়মে ব্যবসা পরিচালনা করি। কোন ভাবেই ব্যবসার সাথে অনৈতিকতা জড়াতে চায়না। ব্যবসায়িক ইমেজ নষ্ট করার কু-মানষে সংবাদকর্মী ভাইদের মিথ্যা তথ্য দিয়ে উক্ত মিথ্যা সংবাদটি পরিবেশন করিয়েছেন। জীবনে অনৈতিকতার সাথে জড়িত ছিলাম না। মুল কথা হচ্ছে আমাদের ব্যবসায়ীক প্রতিপক্ষ রয়েছে। তারাই বিভিন্ন ভাবে আমার প্রতিষ্টানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছেন। আমার প্রতিষ্টানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি আমার মানহানি করা ছাড়া আর কিছুই নয়। আমি উক্ত প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি উক্ত সংবাদে প্রশাসন কিংবা সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

প্রতিবাদকারী,
জারা কক্সবাজার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।