২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

বিবিসি নিউজ টোয়েন্টিফোরের সিএমপির বিশেষ প্রতিনিধি এসডি রায়হান

সংবাদদাতা:
ঢাকা থেকে বহুল প্রকাশিত জনপ্রিয় নিউজ পোর্টাল “বিবিসি নিউজ টোয়েন্টিফোর” এর চট্টগ্রাম মহানগের বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন চট্টগ্রাম ডেফোডিল ইউনিভার্সিটির বিবিএ ৫ম সেমিস্টারের ছাত্র, চট্টগ্রামস্থ উখিয়া উপজেলা ছাত্রপরিষদের সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতা মোঃ এসডি রায়হান উদ্দিন। ১ ফেব্রুয়ারি (শনিবার) নিউজ পোর্টালটির প্রকাশক ও সম্পাদক মাহমুদুল হাসান রাকিব তাকে নিয়োগপত্র ও আইডি কার্ড হাতে তুলে দেন।
নিয়োগপত্র হাতে পাওয়ার পর রায়হান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন, যাতে করে সত্য ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারেন। এ জন্য তিনি সকলের সহযোগিতাও চান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।