২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

লোহাগাড়ার বড়হাতিয়ায় রশিতে ঝুঁলে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের শীল পাড়ায় ঘরের বীমের সাথে রশিতে ঝুঁলে ৩ সন্তানের জনক আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে। গত ২১ জুলাই রবিবার দিনগত গভীর রাতে এ ঘটনাটি ঘটে। বিষয়টি স্থানীয় ইউপি মেম্বার সুনীল সরকার নিশ্চিত করেছেন।
নিহত দিলীপ শীল (৫৫) ওই এলাকার মৃত নুপুর শীলের পুত্র।

চুনতি পুলিশ ফাঁড়ির এসআই পীযুষ চন্দ্র সিংহ উক্ত প্রতিবেদককে জানান, খবর পেয়ে সোমবার সকাল ১১টায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি মাদকাসক্ত ছিলেন। পরিবারে কারো কোন অভিযোগ না থানায় সুরতহাল শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী বলেছেন,
নিহত দিলীপ শীল নিয়মিত মদ পান করতেন। ঘটনার রাতে মাতাল অবস্থায় বাড়িতে এসে রুমের দরজা বন্ধ করে সবার অজান্তে রশিতে ঝুঁলে আত্মহত্যা করেন। সকালে তার কোন সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।