২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

লোহাগাড়া থানার এসআই অজয় চট্টগ্রাম রেঞ্জের সেরা কমিউনিটি পুলিশিং অফিসারে ভূষিত

রায়হান সিকদার,লোহাগাড়াঃ চট্টগ্রাম রেঞ্জের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ পর্যালোচনা সভায় আগষ্ট মাসে সার্বিক কর্ম মূল্যায়নে রেঞ্জের শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে পুরস্কারে ভূষিত হয়েছেন লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল।

১৯ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম বার,অতিরিক্ত ডিআইজি(প্রশাসন) আবুল ফয়েজ, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরেআলম মিনা , বিপিএম এর হাত থেকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল।

২০১৮ সালের সেপ্টেম্বর মাসে এস আই অজয় দেব শীল লোহাগাড়া থানায় যোগদান করেন।
তিনি সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় গুজব, ডেঙ্গু, মাদক, জঙ্গী,ইভটিজিং প্রতিরোধে জনসচেতনতামুলক সভা করে এলাকার মানুষকে সচেতন করে সাফল্যের স্বীকৃত স্বরুপ ২০১৯ সালের আগষ্ট মাসে চট্টগ্রাম রেঞ্জের সেরা কমিউনিটি অফিসার হিসেবে পুরুষ্কৃত হন।

২০১৪ সালে এসআই হিসেবে অজয় দেব শীল বাংলাদেশ পুলিশে যোগদান করেন। যোগদানের পর বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান সদর থানায় সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে বর্তমানে লোহাগাড়া থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তার পিতার নাম ডাঃ জগদীশ চন্দ্র শীল। তার বাড়ী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকায়।
তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় হতে কৃতিত্বের সাথে রসায়ন বিভাগে বিএসসি অনার্স এমএসসি শেষ করে পড়ালেখা সম্পন্ন করেন।

এস আই অজয় দেব শীল জানান, যেকোনো ত্যাগ ও পরিশ্রমের ফলে উর্ধ্বতন কর্মকর্তার হাত থেকে পুরস্কার গ্রহণ করতে পেরেই সত্যিই আনন্দিত।
ভাল কাজের সাফল্য স্বরুপ চট্টগ্রাম রেঞ্জ হতে পুরুষ্কার পেয়ে সত্যিই নিজেকে গর্ববোধ মনে করছি। পুলিশের সুনাম রক্ষা ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি অফিসার হিসেবে এসআই অজয় দেব শীল সম্মাননা করায় তিনি সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ মো: হাসানুজ্জান মোল্যা ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: সাইফুল ইসলামসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।