১৭ সেপ্টেম্বর, ২০২৪ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৩ রবিউল আউয়াল, ১৪৪৬


হোয়াইক্যং আলহাজ্ব¡ আলী আছিয়া কেন্দ্রে ৭৪৪ জন জেএসসি পরীক্ষার্থী অংশ গ্রহন অনুপস্থিত ১৬ জন

received_1818557835069116
সারা দেশের ন্যায় টেকনাফ উপজেলার হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া উচ্চ বিদ্যালয়ে বাংলা প্রথম পত্র পরীক্ষা উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশ জে,এস,সি পরীক্ষা শুরু হয় । ২০১৬ সালের জে,এস,সি পরীক্ষায় টেকনাফ-৩ নং আলহাজ্ব আলী আছিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সর্বমোট পরীক্ষার্থীর সংখ্যা- ৭৪৪ জন। তম্মধ্যে আজকের বাংলা ১ম পত্র পরীক্ষার পরীক্ষার্থী ছিল ৭৩৭ জন উপস্থিত-৭২১ , অনুপস্থিত-১৬ জন।

অংশগ্রহনকারী প্রতিষ্টান গুলো হচ্ছে হ্নীলা উচ্চ বিদ্যালয় ছাত্র-১১৫, ছাত্রী-৮০ জন,নয়াবাজার উচ্চ বিদ্যালয় ছাত্র-৯০,ছাত্রী-৪৭ জন, শামলাপুর উচ্চ বিদ্যালয় ছাত্র-৭২,ছাত্রী-৬৮ জন, হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়- ছাত্র-০ ছাত্রী-৭৭ জন,কান্জর পাড়া উচ্চ বিদ্যালয়-ছাত্র–২৮, ছাত্রী-৫৮ জন, লেদা নিম্ম মাধ্যমিক- ছাত্র-৪৪, ছাত্রী-৩৯ জন, নাইক্ষংখালী নিম্ম মাধ্যমিক- ছাত্র-১৫,ছাত্রী ১১ জন ।

পরীক্ষা হল পরিদর্শন করেন কেন্দ্র সচিব আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী মুসা ও কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা সমাজ সেবা অফিসার শামসুল আলম কুতুবি, মাষ্টার আবুল মনজুর,মাষ্টার রুপন কান্তি বড়ুয়া,হল সুপার রফিকুল ইসলাম ও গণমাধ্যম কর্মীরা। পরীক্ষা সুষ্ট ও সু-শৃংখল ভাবে পরিচালনার জন্য অধ্যক্ষ মোস্তফা কামাল চৌধুরী মুসা সকলের সহযোগিতা কামনা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।